মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় বাইক আরোহী তরুণের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে বালু বোঝাই একটি পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী তরুণের মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও একজন।

- Advertisement -

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার মিঠাছরা-বামনসুন্দর দারোগারহাট সড়কে বাইকটি বালুবোঝাই পিকআপকে ওভারটেকিং করার সময় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত তরুণের নাম মো. হাসান আল বান্না (১৮)। সে উপজেলার কাটাছরা ইউনিয়ন ৭নং ওয়ার্ডের পশ্চিম বাড়িয়াখালী এলাকার তরোব আলী সারেং বাড়ির নিজাম উদ্দিন খানের ছেলে।

আহত মোটরসাইকেল চালকের নাম ফাহাদ হোসেন অমি (২০)। সে মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার মোহছেনা আক্তারের ছেলে।

- Advertisement -islamibank

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরহাদ আনোয়ার।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে হাসানকে পেছনে বসিয়ে বাইক চালাচ্ছিলেন অমি। তারা মিঠাছরা বাজার যাচ্ছিল।

দারোগারহাট সড়কে বালুবোঝাই একটি পিকআপ তাদের মোটরসাইলেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মো. হাসান আল বান্না (১৮) নিহত হন এবং ফাহাদ হোসেন অমি (২০) গুরুতর আহত হয়।

অমিকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে পাঠিয়ে দেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. হিমাদ্রী চৌধুরী বলেন, দুর্ঘটনায় আহত অমিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা গুরুতর।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM