মিরসরাইয়ে আগুনে মুদি-ডেকোরেটরসহ ৮ দোকান পুড়ে ছাই

চট্টগ্রামের মিরসরাই উপজেলার মিঠাছরা ধান বাজারে মধ্যরাতে আগুন লাগার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টার সময় লাগা এ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৮ দোকান।

- Advertisement -

বাজারের ব্যবসায়িরা জানান, রাত আনুমানিক সাড়ে ৩টার বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশেপাশের দোকানে ছড়িয়ে পড়লে ভয়াবহতায় রুপ নেয়।

- Advertisement -google news follower

ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে দুটি গাড়ি দ্রুত ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় দমকল কর্মীরা।

তবে তার আগেই আগুনে আনোয়ার হোসেনের মুদি দোকান, রফিকুল ইসলামের ডেকোরেটারের দোকান, খোকনের দুটি দোকান, সাইফুল ইসলামের লাইটিংয়ের দোকান, ফার্নিচারের গোড়াউনসহ মোট ৮টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

- Advertisement -islamibank

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করছে এ ঘটনায় তাদের কমপক্ষে এক কোটি টাকার ক্ষতি হয়েছে।

শুক্রবার সকালে আগুনের ঘটনার সত্যতা নিশ্চিত করেন মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি।

তিনি আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি সম্পর্কে তাৎক্ষণিক কিছু জানাতে না পারলেও এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে নিশ্চিত করেন। বলেন, ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তাধিন।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM