মিরসরাইয়ে জুয়েল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

চট্টগ্রামের মিরসরাইয়ে জিয়াউল হাসান ওরফে জুয়েল হত্যা মামলার প্রধান আসামি আবুল বশরকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

রবিবার রাতে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার কাজী পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আবুল বশর মিরসরাইয়ের রাজাপুর থানার মৃত জালাল আহম্মদের ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, গত ২৮ নভেম্বর নিহত জুয়েলের সাথে স্থানীয় আবুল বশর এবং অন্যান্য সহযোগীদের সাথে বাকবিতণ্ডা হয় মিরসরাই থানার মিঠানালা এলাকার আলমগীরের ছেলে জিয়াউল হাসান জুয়েলের।

পরদিন ২৯ নভেম্বর রাজাপুর নতুন রাস্তার মাথায় দোকানে চা খাওয়ার সময় বশর ও তার সহযোগীরা জুয়েলকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

- Advertisement -islamibank

এ ঘটনায় নিহতের পিতার বাদী হয়ে চার জন এজাহারনামীয় দুই তিনজনকে অজ্ঞাতনামা আসামি করে মিরসরাই থানায় মামলা দায়ের করেন।

রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার কাজী পাড়া থেকে আবুল বশরকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। সোমবার (১১ ডিসেম্বর) সকালে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার।

তিনি জানান, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েলকে কুপিয়ে হত্যা করে মরদেহ রাস্তার পাশে জলাশয়ে ফেল পালিয়ে যাওয়ার কথা স্বীকার করেন আবুল বশর। তাকে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM