রাঙামাটি শহরে আগুনে পুড়ে ছাই ১২ দোকান

রাঙামাটির শহরের স্টেডিয়াম এলাকায় অগ্নিকাণ্ডে ১২টি দোকান পুড়ে গেছে। আজ শনিবার ভোরের দিকে এই ঘটনা ঘটে।তবে এই ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

- Advertisement -

খবর পেয়ে রাঙামাটি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় স্থানীয় লোকজন, সেনা ও পুলিশ সদস্যরা আগুন নিয়ন্ত্রণে সহায়তা করেন।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানান, রন চাকমার হোটেল ও চায়ের দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত। ভোর হওয়ার কারণে দোকানের কোনো মালামাল বের করা সম্ভব হয়নি। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রাঙামাটি ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. দিদারুল আলম জানান, খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে ছুটে আসে তাঁর টিম। কিন্তু পর্যাপ্ত পানি না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে সমস্যা হয়।

- Advertisement -islamibank

মো. দিদারুল আলম বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি, ১২টি ব্যবসাপ্রতিষ্ঠান আগুনে পুড়ে গেছে। তবে যাচাই-বাছাই করে দেখলে বলতে পারব কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে। এ ব্যাপারে একটি তদন্ত কমিটিও গঠন করা হবে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা বিনতে আমিনসহ বিভিন্ন জনপ্রতিনিধি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM