পর্তুগিজ স্ট্রাইকার রোনালদোর জোড়া গোলে জয় পেল আল নাসর

সৌদি প্রো লিগের ম্যাচে পর্তুগিজ স্ট্রাইকার রোনালদোর জোড়া গোলে আল-আখদৌদ ৩-০ গোলে হারায় আল-নাসর। শুক্রবার দিনগত রাত ১২টায় শুরু হওয়া এ ম্যাচে দলের হয়ে বাকি গোলটি করেন সামি আল-নাজি।

- Advertisement -

ঘরের মাঠে ১৩ মিনিটেই আল নাসরকে লিড এনে দেন সামি আল-নাজি। স্বাগতিকদের একের পর এক আক্রমণে দিশেহারা হয়ে পড়ে আল আকদাউদের রক্ষণ।

- Advertisement -google news follower

বিরতির পর পর্তুগিজ স্ট্রাইকার রোনালদো প্রথম গোল করেন ৭৭ মিনিটে। অ্যালেক্স টেলেসের ক্রস থেকে বল পেয়ে আল ওখদুদের গোলরক্ষক পাওলো ভিতরকে পরাস্ত করেন সিআর সেভেন।

পোস্ট থেকে কিছুটা দূরে বল রিসিভ করেন তিনি। এরপর খুব দুরুহ এঙ্গেল থেকে দুর্দান্ত এক শটে প্রতিপক্ষের জালে বল জড়ান সিআর সেভেন।

- Advertisement -islamibank

এরপরের গোলটাই ছিল সবচেয়ে দর্শনীয়। যেটা সত্যিই রিয়াদে খেলা দেখতে আসা সমর্থকদের চোখ জুড়িয়ে দিয়েছিলো। গোলরক্ষক ভিতর পোস্টের সামনে অনেকটাই এগিয়ে এসেছিলেন একটি আক্রমণ ঠেকানোর জন্য। কিন্তু বল চলে যায় সোজা রোনালদোর কাছে। এরপরই অসাধারণ একটি লব করেন তিনি।

যেটা গোলরক্ষক এবং ডিফেন্ডারদের মাথার ওপর দিয়ে গিয়ে সোজা আশ্রয় নেয় পোস্টের ভেতর। ৩৫ গজ দূর থেকে নেয়া তার এই লবটি মন ভরিয়ে দেয় দর্শক-সমর্থকদের।

এ জয়ে ১৪ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আল নাসর। এক ম্যাচ কম খেলে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে নগরপ্রতিদ্বন্দ্বী আল হিলাল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM