রোনালদোর জোড়া গোলে আল নাসরের জয়

গত মৌসুমের পর পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর সবচেয়ে কট্টোর সমর্থকও মেনে নিতে বাধ্য হতেন যে রোনালদো আসলেই ফুরিয়ে গেছেন। ইউরোপ ছেড়ে এশিয়ায় পাড়ি জমানোর পর রোনালদোর পক্ষে বাজি ধরার লোক খুব কম পাওয়া যাবে এটাই স্বাভাবিক। কিন্তু মানুষটা যে রোনালদো যিনি পরাজয় মেনে নিতে যানেন না তাইতো গত মৌসুমের সব হতাশা ঝেড়ে তিনি এখন রয়েছেন ফর্মের তুঙ্গে। বয়স ৩৯ এর কাছে গেলেও গোল ক্ষুধা এখনও ২৫ বছরের মতো। সেই গোল ক্ষুধা নিবারণে একের পর এক গোল করেই যাচ্ছেন সিআরসেভেন। গোলের ক্ষুধায় বিভোর রোনালদো গোল করলেন মঙ্গলবারও (২৪ অক্টোবর), তাও আবার জোড়া গোল। আর তাতেই এএফসি চ্যাম্পিয়ন্স লিগে কাতারি ক্লাব আল দুহাইলের বিপক্ষে ৪-৩ গোলে জিতল আল নাসর।

- Advertisement -

ঘরের মাঠে দুহাইলের বিপক্ষে শুরুতেই এগিয়ে যায় আল নাসর। এক সময় নাসর ৩-০ গোলের লিড পেলেও দুহাইল ব্যবধান ৩-২ করে ফেলে ম্যাচটি জমিয়ে তোলে দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে। কিন্তু দ্বিতীয়বারের মতো রোনালদোর দারুণ এক গোলে শেষ পর্যন্ত জয় নিশ্চিত হয় সৌদি ক্লাবটির।

- Advertisement -google news follower

ক্রিশ্চিয়ানো রোনালদোর অ্যাসিস্টে থেকে তালিস্কার গোলে লিড পায় আল নাসর। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা। ৫৬ মিনিটে গোলের দেখা পান সাদিও মানে। ৬১ মিনিটে গোল করে ব্যবধান ৩-০ করেন রোনালদো নিজে। এরপর দুহাইলের টানা দুই গোল।

৬৩ মিনিটে প্রথম গোল হজম করে আল নাসর। চার মিনিট পর আবারও একই ঘটনা। মিনিট দশেক পর রোনালদো গোল করলে নাসরের পক্ষে ব্যবধান দাঁড়ায় ৪-২ এ। ৮৫ মিনিটে আরেকটি গোল করে খেলা টানটান উত্তেজনার পর্যায়ে নিয়ে যায় দুহাইল। শেষ পর্যন্ত আর কেউ গোল না পাওয়ায় জয় নিশ্চিত হয় নাসরের।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM