হরতালের প্রভাব নেই চট্টগ্রামের জনজীবনে

বিএনপি, জামায়াত ও সমমনা দলের ডাকা ৪৮ ঘন্টা হরতালের আজ দ্বিতীয় দিনে তেমন কোনো প্রভাব লক্ষ করা যাচ্ছে না চট্টগ্রামের জনজীবনে। অনেকটা নিরুত্তাপ ও ঢিলেঢালাভাবে চলছে হরতাল।

- Advertisement -

যাত্রীবাহি বাসসহ অন্যান্য গণপরিবহন চলাচল করছে স্বাভাবিকভাবেই। বিভিন্ন পয়েন্টে সতর্কাবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

- Advertisement -google news follower

সোমবার সকাল থেকে হরতালের তেমন প্রভাব নেই সড়ক, মহাসড়কে। চট্টগ্রাম-কক্সবাজার ও চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে দূরপাল্লার বাসসহ আন্তজেলা বাস, মিনিবাস ও হালকা যানবাহন চলাচল করতেও দেখা গেছে।

পোশাক শ্রমিক, অফিসগামী মানুষসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন স্বাভাবিক দিনের মতোই বিভিন্ন যানবাহনে চড়ে গন্তব্যে পাড়ি দিচ্ছেন। বিপণি বিতান, দোকান পাট ও আর্থিক প্রতিষ্ঠানগুলোও খোলা রয়েছে। এছাড়া বিভিন্ন স্টেশন থেকে নিয়মিত ট্রেন চলাচল করতে দেখা গেছে।

- Advertisement -islamibank

নাশকতা ঠেকাতে বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মহাসড়কে টহলে রয়েছে র্যাব, বিজিবি সদস্যরা।

এছাড়া চট্টগ্রাম জেলা ও নগরীতে বিএনপি জামায়াতের নেতাকর্মীদের তেমন তৎপরতা চোখে পড়েনি। তবে হরতালের প্রতিবাদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিভিন্ন স্থানে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM