এবার তানজিন তিশার ৯ মিনিটের অডিও ফাঁস!

ফের আলোচনায় অভীনেত্রী তানজিন তিশা। সামাজিক মাধ্যমের ফাঁস হয়েছে তার ৯ মিনিটের একটি ফোন রেকর্ড। তবে এবার স্বস্তিতে আছে মুশফিক আর ফারহান। কেননা, এটি ফারহান কেন্দ্রিক না।

- Advertisement -

ফাঁস হওয়া তিশার ওই ফোনালাপটি পুরনো। প্রাক্তন প্রেমিক হাবিব ওয়াহিদের প্রাক্তন স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে কথোপকথনের অডিও এটি।

- Advertisement -google news follower

নয় মিনিটের ওই অডিওতে তিনি বলেন, ‘আমি তিশা আজ মেন্টালি-ফিজিক্যালি অসুস্থ হয়ে গেছি। আমি তোমাকে ফোন করতে বাধ্য হয়েছি, হাবিব কি এখন তোমার এখানে?

রিলেশনশিপের কতটা ইগনোর আমি সহ্য করে যাচ্ছি। তোমার সঙ্গে যদি সবকিছু ঠিক হয় আমি ওকে ছেড়ে দিব। হাবিবও আমার কাছে এ কথাটা স্বীকার করে না।’

- Advertisement -islamibank

তাকে আরও বলতে শোনা যায়, আমার ক্যারিয়ারটা নষ্ট হয়ে যাচ্ছে। ভালোবাসার জন্য ক্যারিয়ার চলে যাক, এতে কিছু যায় আসে না।’

তিশা বলেন, ‘আমি জানি হাবিব এখন তোমার ওখানে। আমি জানতে চাই তোমরা কি গেট ব্যাক করবা? তাহলে আমি সরে যাব, আমাকে শুধু এই কথাটা জানাও। আমি তোমার কাছ থেকে জানতে চাই, হাবিব কী আমাকে ইউশ করছে।’

এই অডিও থেকে জানা যায়, হাবিব ওয়াহিদের মা তানজিন তিশার ওপর প্রচণ্ড বিরক্ত ছিলেন। ৯ মিনিট ৪৪ সেকেন্ডের অডিওতে তাদের হাবিব ইস্যুতে আরো বিভিন্ন কথা বলতে শোনা যায়।

কয়দিন আগে আত্মহত্যার চেষ্টার খবর এসেছিল তিশার। জানা গিয়েছিল অভিনেতা মুশফিকের সঙ্গে প্রেমে ছন্দপতন ঘটায় ঘুমের ওষুধ খেয়ে নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন তিনি।

তবে পরে সামাজিক মাধ্যমে এসে তিশা জানান আত্মহত্যার খবরটি ভুল। সেইসঙ্গে এক হাত নেন সাংবাদিকদের। বাজে আচরণ করেন। পরদিন আবার নিজের আচরণের জন্য ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমা চান তিশা।

অবশ্য তার কিছুক্ষণ পর নিজেকে মানসিক রোগী দাবি করা তিশা পোস্টটি মুছে দিয়ে নতুন রহস্য জন্ম দেন। সেই রেশ না কাটতেই ফাঁস হলো পুরনো ফোনালাপটি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM