প্রেম করছেন অভিনেত্রী তানজিন তিশা

প্রেম নিয়ে লুকোচুরি করেন না তানজিন তিশা। ২০১৭ সালে যখন গায়ক হাবিব ওয়াহিদের সঙ্গে সম্পর্ক ভেঙে যায়, তখন প্রকাশ্যে এটা নিয়ে কথা বলেছিলেন।

- Advertisement -

এরপর একাধিক প্রেমের গুঞ্জন ছড়ায় তিশার। যদিও সেসব নিয়ে কখনও মুখ খোলেননি তিনি। তবে এবার প্রেম নিয়ে সোজাসাপ্টা কথা বললেন ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী।

- Advertisement -google news follower

দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে অতিথি হয়ে এসে নিজের প্রেম-বিয়ে নিয়ে মনের আগল খোলেন। এক প্রশ্নের উত্তরে জানালেন, তিনি প্রেম করছেন। তবে প্রেমিকের নাম জানাননি। কিন্তু এতটুকু নিশ্চিত করেন যে, তিনি মিডিয়ার কেউ নন।

প্রেম করলেও আপাতত বিয়ের পরিল্পনা নেই তিশার। সেজন্য নিতে চান সময়। তিনি বলেন, ‘বিয়েটা আমার মনে হয় আরও কিছুদিন পর। আসলে নিজেকে গুছিয়ে তোলা, নিজের ফ্যামিলিকে গুছিয়ে তোলা, সব কিছুর জন্যে সময় নিচ্ছি। আমি আসলে বিয়ে নিয়ে ভাবছি না।

- Advertisement -islamibank

মিডিয়ার বাইরের কারও সঙ্গে প্রেম করলেও তিশা জানালেন, একসময় তার কোনো এক সহ-শিল্পীর প্রেমে পড়েছিলেন তিনি। তবে তার নাম জানাননি অভিনেত্রী।

বর্তমান সময়ের বেশ জনপ্রিয় অভিনেত্রী তিশা। এবার ঈদে একাধিক নাটক প্রচার হয়েছে তার। সেগুলোর বেশিরভাগই পেয়েছে দর্শকপ্রিয়তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM