পাঁচলাইশে ঝটিকা মিছিল: কাভার্ডভ্যান ভাঙচুর-পোড়াল সিএনজি

বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিন অবরোধের সমর্থনে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার আতুরার ডিপো এলাকায় একটি ঝটিকা মিছিল বের হয়।

- Advertisement -

সোমবার (৬ নভেম্বরর) ভোর সাড়ে ৪ টার সময় মাত্র ১৫ থেকে ২০ জন নিয়ে মিছিলটি বের করা হয়। অল্প দুর গিয়ে মিছিল থেকেই দুর্বৃত্তরা জ্বালাও পোড়াও ও ভাঙচুর শুরু করে।

- Advertisement -google news follower

তারা ওই এলাকায় একটি কাভার্ডভ্যান ভাঙচুর করে এবং আগুন দিয়ে জ্বালিয়ে দেয় একটি সিএনজিচালিত অটোরিকশা। তবে এসব ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

সোমবার বেলা পৌলে ১২টার দিকে এসব তথ্য জানিয়েছেন পাঁচলাইশ থানার ওসি সন্তোষ কুমার চাকমা। বলেন, সিএনজি পোড়ানো ও কাভার্ডভ্যান ভাঙচুরের খবর পেয়ে ভোর পৌণে ৫টার দিকে থানা থেকে একটি টিম ঘটনাস্থলে যায়।

- Advertisement -islamibank

তবে তার আগেই অবরোধকারীরা পালিয়ে যায়। ওসি বলেন, প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানতে পারি ১৫ থেকে ২০ জন নিয়ে মিছিলটি আমিন জুট মিলের গলি থেকে বের হয়। তারাই সিএনজিতে আগুন ও কাভার্ডভ্যান ভাঙচুর করেছে।

ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে বলে জানালেন ওসি সন্তোষ চাকমা।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM