বঙ্গবন্ধু টানেলে বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল প্রাইভেটকার, আহত ৩

চট্টগ্রামে সদ্য উদ্বোধন হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে বাসের ধাক্কায় একটি প্রাইভেট কারের পেছনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। এতে কারের ৩ যাত্রী আহত হয়েছে।

- Advertisement -

শুক্রবার (৩ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক আহত যাত্রীদের নাম পরিচয় জানা যায়নি।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, টানেলের পতেঙ্গা হয়ে আনোয়ারা যাওয়ার পথে একটি বাস সামনে থাকা প্রাইভেটকারকে সজোরে ধাক্কা দেয়।বঙ্গবন্ধু টানেল, বাস, দুমড়ে মুচড়ে, প্রাইভেটকার

বাসের ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে টানেলের দেয়ালের পাশে গিয়ে পড়ে। এ সময় প্রাইভেটকারে থাকা চার যাত্রীর মধ্যে ৩ জন আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

- Advertisement -islamibank

দুর্ঘটনার খবর পেয়ে টানেলের কুইক রেসপন্স টিম ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ি এবং ধাক্কা দেয়া বাসটি ক্রেন দিয়ে সরিয়ে নেয়। বর্তমানে টানেলের ভেতর যানচলাচল স্বাভাবিক রয়েছে।

টানেলের টোল ম্যানেজার বেলায়েত হোসেন জানান, রাতে বাসের ধাক্কায় একটি কার ক্ষতিগ্রস্থ হয়েছে। কারের কয়েকজন যাত্রী আহত হয়। আমরা সিসিটিভির পর্যালোচনা করে ব্যবস্থা নেব।

ইতোমধ্যে দুর্ঘটনায় কবলিত বাস ও প্রাইভেটকার ক্রেনের সাহায্যে টানেল থেকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। টানেলে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

টানেল উদ্বোধেনের পর প্রথম শুক্রবার ছুটির দিনে ব্যাপক যানবাহনের ভীড় লেগে যায়। গাড়ির চাপ বাড়ায় দিনভর টানেলে যানজট সৃষ্টি হয়। শুক্রবার (৩ নভেম্বর) বিকেল থেকে টানেলের উভয় প্রান্তে এ যানজট তৈরি হয়।

সন্ধ্যার পর যানজট ও দুর্ঘটনা এড়াতে টানেলের ভেতরে নৌ বাহিনীর টহল জোরদার করা হয়।

গত ২৮ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মেগা প্রকল্প টানেলের শুভ উদ্বোধন করেন। পরদিন (২৯ অক্টোবর) সকাল ৬টা থেকে এটি জনসাধারণের যানচলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM