লোহাগাড়ায় গলায় ফাঁস দিয়ে রোহিঙ্গা যুবকের আত্মহত্যা

চট্টগ্রামের লোহাগাড়ায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মো. জাবেদ (২৩) নামে এক যুবক।

- Advertisement -

বৃহস্পতিবার (২ অক্টোবর) ভোরে উপজেলার চরম্বা ইউনিয়নের ২নং ওয়ার্ড বাইয়ার পাড়া নুরের দোকান লক্ষিজোড়া এলাকায় সিরাজের খামার বাড়িতে এই ঘটনা ঘটেছে। নিহত জাবেদ মায়ানমারের মোহাম্মদ সুলতানের ছেলে।

- Advertisement -google news follower

পারিবারিক কলহের কথা অস্বীকার করে নিহতের স্ত্রী মুন্নী আক্তার জানান, গত আড়াইমাস পূর্বে তার সাথে রোহিঙ্গা যুবক জাবেদের বিয়ে হয়। সে বান্দরবানে একটি মৎস্য প্রজেক্টের কর্মচারি হিসেবে কর্মরত ছিল।

ভোরে ঘুম থেকে উঠে তার মা খুরশিদা বেগম বাড়ির সামনে গাছের ডালে গলায় লুঙ্গি প্যাঁচানো অবস্থায় জাবেদের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয় মেম্বারের মাধ্যমে গ্রাম পুলিশকে অবহিত করা হয়।

- Advertisement -islamibank

চরম্বা ইউনিয়ন পরিষদের সদস্য শওকত ওসমান বলেন, পরিবারের কাছ থেকে জানতে পেরে আমি ঘটনাস্থলে যায়। সেখানে ছিদ্দিক আহমদের বসত বাড়ির সামনে গাছের ডালে জাবেদের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করে লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বলেন, খবর পেয়ে থানা থেকে এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে একটি টিম পাঠানো হয়।

ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয়দের সাথে কথা বলে প্রাথমিক তদন্তে জানা গেছে পারিবারিক কলহের জেরে এই অপমৃত্যুর ঘটনাটি ঘটেছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM