লোহাগাড়ায় অজ্ঞাত গাড়ি চাপায় পরিচ্ছন্নকর্মী নিহত

চট্টগ্রামের লোহাগাড়ায় অজ্ঞাত গাড়ির নিচে চাপা পড়ে উপজেলা শহর উন্নয়ন কমিটির নিয়োগকৃত পরিচ্ছন্নতাকর্মী বাদশা মিয়ার মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ শুক্রবার (৬ অক্টোবর) ভোর সোয়া ৫টার দিকে উপজেলার বটতলী স্টেশন এলাকার পোস্ট অফিস সংলগ্ন মহাসড়কের পাশে পরিচ্ছন্নতার কাজ করার সময় দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত বাদশা মিয়া কক্সবাজারের পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নস্থ ছনখোলার ঝুম এলাকার মৃত মোজাহের আহম্মেদের ছেলে।

স্থানীয়রা জানান, অন্যান্য দিনের মতো্ই শুক্রবার ভোরে পোস্ট অফিস সংলগ্ন মহাসড়কের পাশে পরিচ্ছন্নতার কাজে নিয়োজিত ছিলেন বাদশা।

- Advertisement -islamibank

হঠাৎ করে কক্সবাজার অভিমুখী বেপরোয়া গতির অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে সাউন্ড হেলথ হাসপাতালে এবং পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

গাড়ির ধাক্কায় মৃত্যুর এ তথ্য নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান জানান, ঘাতক গাড়িটি ঘটনার পরপরই পালিয়ে গেছে। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটি সনাক্ত করার চেষ্টা চলছে। তবে নিহতের স্বজনরা মামলা করতে রাজি না হওয়ায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM