বোয়ালখালীতে ইউপি ভবনে দুর্ধর্ষ চুরি!

বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়ন পরিষদের (ইউপি) কুকুরকে হত্যা করে ইউপি ভবনে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

- Advertisement -

এসময় চোরের দল পরিষদ ভবনের দরজা ভেঙে ৪টি কম্পিউটারসহ মূল্যবান সামগ্রী নিয়ে গেছে। এছাড়া তছনছ করে রেখে গেছে বিভিন্ন গুরুত্বপূর্ণ নথিপত্র।

- Advertisement -google news follower

বুধবার (১৮ অক্টোবর) সকালে পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা পরিষদে আসলে এ ঘটনা জানতে পারেন।

পরিষদের সচিব মো. রহমতুল্লাহ বলেন, ‘সকালে এসে দেখতে পাই আমার কক্ষের সমস্ত জিনিসপত্র ও নথিপত্র এলোমেলো। ডেস্কটপ কম্পিউটারের মনিটর ও ২টি সিপিইউ নেই।’

- Advertisement -islamibank

‘চোরেরদল আমার কক্ষে পেছনের দরজা ভেঙে ঢুকেছে। তারা ডেস্কটপের সিপিইউ খুলে ভেতরের যন্ত্রাংশ নিয়ে খোলস এবং বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি পরিষদের বাইরে রেখে গেছে। এছাড়া উদ্যাক্তার কক্ষের সামনের দরজা ভেঙে মালামাল তছনছ করে ফেলেছে ওই কক্ষের দুইটি ল্যাপটপ নিয়ে গেছে।

তিনি জানান, ‘পরিষদের একটি কুকুর ছিল। সেটিকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে চোরের দল। কুকুরটির রক্তে পরিষদের মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানাকে জানানো হয়েছে।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক মো.রিযাউল জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিষদের পাহারাদারকে জিজ্ঞাসাবাদ করা করা হবে।

জেএন/পূজন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM