কাপ্তাইয়ে গাছির অর্ধগলিত লাশ উদ্ধার

রাঙামাটির কাপ্তাইয়ে জঙ্গলের মধ্যে গাছের নিচে চাপা পড়া অবস্থায় অর্ধগলিত এক গাছির অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে ফুলবাগান নামক স্থানে জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

এ তথ্য নিশ্চিত করেছেন ৪ নং কাপ্তাই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মঈন উদ্দিন। তিনি জানান, উদ্ধারকৃত লাশটি মো. জাফর (৪৫) এর। তাঁর পিতার নাম সিদ্দিক। বাড়ি ভোলা জেলা হলেও তিনি কাপ্তাই প্রজেক্ট এলাকায় নিউ মার্কেট বাজারে একা বসবাস করতেন। তিনি গাছ কাটার কাজ করতো।

তাঁর সাথে কাজ করা সঙ্গী এবং তাঁর আত্মীয় স্বজনরা জানান, গত ১৬-১৭ দিন ধরে তাঁর কোন খবর পাওয়া যাচ্ছে না। তাই আমি তাঁর সাথে কাজ করা কবির নামে একজনের সাথে যোগাযোগ করি।

- Advertisement -islamibank

কবির জানালো সেই ৩ মাস ধরে গাছ কাটে না, কিন্তু খবর পেলাম যে, কবির গত ২০ দিন আগেও গাছ কেটেছে। তাই কবির হতে জাফর শেষ কখন গাছ কেটেছে সেই লোকেশান এর খবর নিয়ে আমি গ্রাম পুলিশ এবং এলাকাবাসীকে নিয়ে ফুলবাগান এলাকায় গিয়ে দেখতে পাই যে, গাছের নীচে একটি লাশ চাপা পড়ে আছে এবং লাশটি হতে মাথা বিচ্ছিন্ন। পড়ে, আমি পিডিবি কর্তৃপক্ষ এবং পুলিশ কে বিষয়টি অবহিত করি। এই ইউপি সদস্য আরোও জানান, আমি এবং এলাকাবাসীর কাছে সন্দেহ হচ্ছে, এটা হত্যাকান্ড হতে পারে।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান জানান, লাশ পাওয়ার খবর পাওয়ার পর আমরা বেলা ১২ টার দিকে পুলিশ ফোর্স সহ ওই এলাকায় গিয়ে লাশটি উদ্ধার করি।

পরবর্তীতে ময়নাতদন্তের জন্য আমরা লাশটি রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠাবো। তবে ময়নাতদন্ত শেষ হলে, এই বিষয়ে বিস্তারিত বলা যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM