ইউটিউব মাতাচ্ছে সংগীত শিল্পী জুলির মৌলিক গান

চট্টগ্রামের জনপ্রিয় সংগীত শিল্পী জুলি। আনন্দ, বেদনা, দুঃখ-দুর্দশা, মিলন, বিরহ, প্রেম, উল্লাস, গর্ব-গৌরব, আশা, হতাশা, স্বপ্ন ও দুঃস্বপ্ন এবং বাঙালি মৌলিক গান গেয়ে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে মঞ্চ মাতাচ্ছেন এ গুনী শিল্পী।

- Advertisement -

মঞ্চের পাশাপাশি মিউজিক ভিডিওতেও এখন তিনি বেশ সরব। গেল কয়েক বছর ধরে একের পর এক মিউজিক ভিডিও মুক্তি পাচ্ছে তার। একাধিক মিউজিক ভিডিওতে জুলির সাথে দ্বৈতগানে অংশ নিয়েছেন কলকাতার শিল্পী আকাশ সেন, জনপ্রিয় শিল্পী কাজী শুভসহ দেশবরেণ্য বহু শিল্পী।

- Advertisement -google news follower

প্রায় প্রতিটি মিউজিক ভিডিওতে জুলির কণ্ঠ, গায়কী ও যথার্থ উচ্চারণভঙ্গিতে শুধু চট্টগ্রাম নয়, সারাদেশেই এখন সে পরিচিত মুখ। মুক্তি পাওয়া প্রায় সবগুলো মিউজিক ভিডিও, পেয়েছে দারুন দর্শক প্রিয়তা। এক কথায় বলা চলে সংগীত শিল্পী জুলির গান এখন ইউটিউব মাতাচ্ছে।

শিল্পী জুলি ইতিমধ্যে চট্টগ্রাম সহ সারা দেশে দর্শকদের কাছে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠেছেন। শো করার জন্য যাচ্ছেন বিভিন্ন জেলা, উপজেলায়।ইউটিউব, সংগীত শিল্পী, জুলি, মৌলিক, গান

- Advertisement -islamibank

ইউটিউবে জুলির সর্বশেষ মুক্তি পাওয়া মৌলিক গানটির শিরোনাম করা হয়েছে “কলিজাতে করলা ঘাও”। নগদের সৌজন্যে ঈগল মিউজিকের ব্যানারে নির্মিত মৌলিকগানের এই মিউজিক ভিডিওটি পাওয়া যাচ্ছে ইউটিউবে।

কলিজাতে করলা ঘাও গানের কথা ও সুর করেছেন সুরকার রনক রায়হান। আসাদুজ্জামান আজাদের পরিচালনায় ও আহম্মেদ সজিবের সংগীত পরিচালনায় গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন লাবন্য, মাহিম ও বিথী। পুরো মিউজিক ভিডিওতে অংশগ্রহণকারী শিল্পী ও কলা কুশলীদের রুপ চর্চায় সহায়তা করেন ফানী আরিফ।

টেলিভিশন, মঞ্চের জনপ্রিয় সংগীত শিল্পী জুলির গাওয়া মৌলিক গানের ব্যতিক্রমধর্মী এই ভিডিওটি শ্রোতাদের ভালো লাগবে বলে আশা প্রকাশ করেছেন পরিচালক আসাদুজ্জামান আজাদ।

এর আগে শিল্পী জুলির “তুমি আমার হার্টবিট”শিরোনামে গানের মোড়ক উন্মোচিত হয়। এ গানে জুলি’র সঙ্গে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী কাজী শুভ।

গানটি ইউটিউবে মুক্তি পাওয়ার পর থেকে দর্শকদের মন কেড়ে নিয়েছে। তুমি আমার হার্টবিট -এর কথা সুর ও মিউজিক করেছেন এ এইচ তূর্য। মিউজিক ভিডিওটিতে মডেল ছিলেন, এস কে তৃষ্ণা ও সিয়াম। ক্যামেরায় শিউল বাবু, মেকআপে আরিফ ও রশিদ।

আসাদুজ্জামান আজাদের পরিচালনায় মিউজিক ভিডিওটিতে ডান্স কোরিওগ্রাফার ছিলেন নূহরাজ। আজাদ মিউজিক ষ্টেশন এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই মিউজিক ভিডিওটি ইতিমধ্যেই মুক্তি পেয়েছে।

এছাড়াও ইউটিউবে মুক্তি পেয়েছে জুলির প্রথম মৌলিক গান “আগুন”। ইকন বাবুর কথা ও সুরে গানটির মিউজিক এবং ভিডিও সম্পাদনা করেছেন আলাউদ্দিন আলো।

তার দ্বিতীয় গান “ক্রাস”। সংগীতার ব্যানারে রিলিজ হওয়া গানটির কথা লিখেছেন এম, এ, আলম শুভ। সুর করেছেন ইকন বাবু। তার তৃতীয় গান “বেলি ফুলের মালা”। কথা ও সুর করেছেন অ্যাড. কামরুল আযম টিপু। রিলিজ হয়েছে আজাদ মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেল থেকে। বান্দরবানের বিভিন্ন লোকেশনে গানটির শ্যুটিং করা হয়।সংগীত শিল্পী, জুলি, মৌলিক, গান

তার চতুর্থ গান “তুই আমার জীবন”। দেলোয়ার আরজুদা শরফ এর লিখা গানটির ভিডিও শ্যুটিং হয় রাঙ্গামাটির বিভিন্ন লোকেশনে। জুলির পঞ্চম গান “তোর কথা ভেবে ভেবে”। দেলোয়ার আরজু শরফ এর লেখা এবং অভি আকাশের সুরে গানটির মিউজিক করেন আলাউদ্দিন আলো।

এছাড়া রিলিজ হওয়া “যাব একদিন মরিয়া” গানটিরও কথা সুর ও মিউজিক করেন এ,এইচ, তূর্য। জুলির আরো একটি মৌলিক গান “একদিন এক ছেলে” গানটি জুলি নিজেই লিখেছেন। সুর ও মিউজিক করেন এ,এইচ তূর্য। আসাদুজ্জামান আজাদের পরিচালনায় এ মিউজিক ভিডিওটিও বেশ জনপ্রিয়তা পেয়েছে।

তাছাড়া চট্টগ্রামের জনপ্রিয় শিল্পীদের গাওয়া বেশ কয়েকটি আঞ্চলিক গানকে নতুন করে গেয়ে দারুন সাড়া পেয়েছেন জুলি। গান গুলোর মধ্যে রঙ্গিলা মাঝি, আদর গরি পান খাবাইওম, সাবিনা ইয়াসমিনের অন্তর জ্বালাইলা, আইলো দারুন ফাগুন। তাছাড়া গীতিকার বেলাল উদ্দিনের লেখা চুপি চুপি প্রেম ও প্রেমের নেশা, গানগুলো বেশ জনপ্রিয়তা লাভ করে।

জুলি বলেন আমি গান পাগল মানুষ। মিউজিক ভিডিওর থেকে বেশী সাচ্ছন্দ বোধ করি ষ্টেজ শো করে কারণ এখানে দর্শকদের সরাসরি অনুভূতি, মন্তব্য গুলো জানার সুযোগ থাকে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM