নতুন লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন জয়া

সোশ্যাল মিডিয়ায় আবারো ভক্তদের ধরা দিয়েছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবার নিজের নতুন ছবিতে অন্তর্জালে ঝড় তুললেন এই অভিনেত্রী।

- Advertisement -

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নিজের ভেরিফায়েড পেজে অনেকগুলো ছবি পোস্ট করেন জয়া আহসান। প্রকাশের সঙ্গে সঙ্গে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা।

- Advertisement -google news follower

এর আগেও একেক ধরনের ছবিতে ভিন্ন ভিন্ন পোজে অনুরাগীদের দৃষ্টি কাড়েন জয়া।

জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। অনেকের ধারণা- দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন, জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে- এ জন্যই তিনি চিরসবুজ।

- Advertisement -islamibank

নতুন ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা। সেটি মাথায় রেখেই তার পোস্টে কমেন্ট করছেন নেটিজেনরা।

জয়া আহসান অভিনয় দক্ষতা এবং নিজের সৌন্দর্য দিয়ে জয় করেছেন লাখো দর্শকের হৃদয়। অভিনয়ে অসামান্য অবদানের জন্য জিতেছেন নানা পুরস্কার। সোশ্যাল মিডিয়াতে বেশ সরব এ অভিনেত্রী।

এ বছর দুর্গাপূজা উপলক্ষে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মুক্তি পেতে যাচ্ছে জয়ার নতুন সিনেমা ‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। এরই মধ্যে অন্তর্জালে প্রকাশ করা হয়েছে ফাস্ট লুক ও ট্রেলার।

এতে জয়াকে দেখা গেছে রহস্যময় এক চরিত্রে। এ ছাড়া নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে সেই ট্রেলারে থাকা জয়ার চুমুর দৃশ্য।

জয়া আহসান ছাড়া সিনেমায় আরও প্রসেনজিৎ, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্তও রয়েছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM