বিয়ে ছাড়াই খুব ভালো আছি : জয়া আহসান

অভিনেত্রী জয়া আহসান সম্প্রতি রাজধানীর বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে হঠাৎ করেই হাজির হয়েছেন দর্শক নন্দিত। বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে বর-কনেকে চমকে দিচ্ছেন তিনি। এতে অবশ্য বর-কনে অনেক উচ্ছ্বসিত।

- Advertisement -

জয়া আহসানকে অন্যের বিয়ের অনুষ্ঠানে হঠাৎ হাজির হতে দেখা গেলেও তার বিয়ে নিয়েও প্রশ্ন অনেক ভক্ত-শুভাকাঙ্ক্ষীর। কবে বিয়ে করবেন তাদের প্রিয় তারকা? এক অনুষ্ঠানে নিজের বিয়ে নিয়ে কথা বলেছেন এই নায়িকা। সোজাসাপটা উত্তর দিয়েছেন তিনি। তিনি বলেন, আমি খুব ভালো আছি। কেন আমার পায়ে বেড়ি পড়াতে চাইছেন।

- Advertisement -google news follower

যোগ করে এই অভিনেত্রী বলেন, আমার তো কোনো ইচ্ছা নেই। তবে কোনো কিছুই কখনো বলা যায় না, কখন কী হয়! আমি ভালো আছি। আপাতত বিয়ের ইচ্ছা নেই আমার।

বিয়ের অনুষ্ঠানে হুট করে জয়া আহসানের হাজির হওয়া মূলত একটি প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ। এর নাম দেওয়া হয়েছে ওয়েডিং ক্রাশ। প্রতিষ্ঠানের একটি পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন জয়া আহসান। সেটার প্রচারের অংশ হিসেবেই বিয়ের অনুষ্ঠানে হুটহাট হাজির হন তিনি।

- Advertisement -islamibank

সম্প্রতি জয়া আহসান বলিউডের সিনেমাতেও নাম লিখিয়েছেন। তাকে বলিউডের ‘করক সিং’ নামের সিনেমায় দেখা যাবে। ইতোমধ্যেই সেই সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। সিনেমাটি নির্মাণ করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

সিনেমায় জয়ার সহশিল্পী বলিউডের খ্যাতিমান অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। আরো রয়েছেন সানজানা সাঙ্ঘি, মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুবথু প্রমুখ। চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM