মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ মাসুম নামে ৩০ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

সোমবার (৪ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিএসআরএম চেয়ারম্যান রাস্তার মুখে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানে ট্রাকের ধাক্কা লেগে তার মৃত্যু হয়।

- Advertisement -google news follower

নিহত মাসুম সুনামগঞ্জ জেলার বিস্বস্তপুর থানার শিলদুয়ার গ্রামের নুরুল আমিনের ছেলে। সে ধাক্কা দেওয়া ট্রাকটির চালককের সহকারী ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদশীরা জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দিয়ে ট্রাকের সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। এতে গুরুতর আহত হয় ট্রাক চালকের সহকারি মাসুম।

- Advertisement -islamibank

স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে মাসুমকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার বলেন, সোমবার রাতে কাভার্ডভ্যান-ট্রাক দুর্ঘটনায় নিহত ট্রাকের হেলপার মাসুমের লাশ পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM