মিরসরাইয়ে গাঁজাসহ আটক ২

চট্টগ্রামের মিরসরাই থানা পুলিশের অভিযানে ৫শ গ্রাম গাঁজা উদ্ধারের পাশাপাশি দুজনকে আটক করা হয়েছে।

- Advertisement -

রবিবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় উপজেলার মঘাদিয় ইউনিয়নের বদিউল্লাহ পাড়া এলাকার সাহাব উদ্দিনের দোকানের পিছনের খালি জায়গায় অভিযান চালিয়ে এসব গাঁজাসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, মঘাদিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বদিউল্লাহ পাড়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে নুরুল আলম (৩৫) ও মিরসরাই সদর ১ নং ওয়ার্ডের মঠবাড়িয়া এলাকার ফিরোজ খানের ঠেলে সিরাজুল ইসলাম (২৬)।

এসব তথ্য নিশ্চিত করেছেন মিরসরাই থানার ওসি মো. কবির হোসেন। তিনি বলেন, গাঁজা বিক্রির গোপন সংবাদ পেয়ে রবিবার রাতে মঘাদিয়া ইউনিয়নের বদিউল্লাহ পাড়ায় অভিযান চালায় থানা পুলিশের একটি টিম।

- Advertisement -islamibank

এসময় ৫শ গ্রাম গাঁজাসহ দুইজন হাতেনাতে আটক করা হয়েছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মিঠানালা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হাদি মুছা এলাকার আলমগীরের ছেলে মো. জুয়েল (২৪) পালিয়ে যাবার তথ্য দিয়েছে আটককৃতরা। তাকে আটকের অভিযান অব্যাহত রয়েছে।

তাছাড়া আটক দুজনের বিরুদ্ধে মিরসরাই থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা নং-০১ দায়ের করার পর সোমবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে জানায় ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM