মিরসরাইয়ে ২৭টি চোরাই মোবাইলসহ যুবক আটক

চট্টগ্রামের মিরসরাইয়ে সিসিটিভির ফুটেজ দেখে এমরান হোসেন (২৪) নামে এক মোবাইল চোরকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে চোরাই ২৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

- Advertisement -

সোমবার (২৮ আগস্ট) মিরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মার্কেট সংলগ্ন মাজারের পাশে অভিযান চালিয়ে এসব চোরাই মোবাইলসহ তাকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক এমরান হোসেন ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের নোয়াদ্দা এলাকার শাহ আলমের ছেলে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, গত ২৫ আগস্ট দিনগত রাতে স্কুল মার্কেটের পাঁচটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভাই ভাই টেলিকম থেকে ৩৫টি মোবাইল ও দুবাই ইলেকট্রিক থেকে ২০ হাজার টাকা নিয়ে যায়।

- Advertisement -islamibank

এছাড়া অন্যান্য দোকানের দরজার তালা কেটে ভেতরে প্রবেশ করে সব তছনছ করে ফেলে। ভাই ভাই টেলিকমের মালিক বলাই চন্দ্র নাথ বাদি হয়ে থানায় একটি মামলা করেন। মামলার পর সিসিটিভির ফুটেজ দেখে অভিযান পরিচালনা করে এমরান নামে এক যুবককে আটক করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার এমরানের দেওয়া তথ্য অনুযায়ী স্কুল মার্কেট সংলগ্ন মাজারের পাশে রাখা ২৭টি মোবাইল, চুরি করার সরঞ্জাম ও নগদ চার হাজার টাকা উদ্ধার করা হয়েছে। চুরির সঙ্গে আর কয়জন জড়িত রয়েছে এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM