দেশ থেকে কাউয়া শিল্পী নেয়া হচ্ছে যুক্তরাষ্ট্রে: ওমর সানী

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। যে কোনো ইস্যুতে মুখ খোলেন এ নায়ক।

- Advertisement -

এবার ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড নামের একটি অনুষ্ঠানে পারফর্ম করতে দেশ থেকে আমেরিকায় পাড়ি জমানো তারকাদের নিয়ে প্রশ্ন তুলেছেন এ অভিনেতা।।

- Advertisement -google news follower

তাদের ‘কাউয়া শিল্পী’ আখ্যা দিয়ে বিষয়টিকে রুচির দুর্ভিক্ষ হিসেবে মন্তব্য করেছেন ওমর সানী।

শুক্রবার (২৩ জুন) ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে এ বিষয়ে কথা বলেন ওমর সানী। তিনি লেখেন, ‘আগে আমেরিকার অনুষ্ঠানের নাম শুনলেই কম বেশি আমরা সবাই লাফ দিতাম।

- Advertisement -islamibank

ওমর সানী লেখেন, ‘কিন্তু এখন যে ধরনের দু-একজন কাউয়া শিল্পীকে তারা নিয়ে যাচ্ছে। আমরা অবাক হচ্ছি, রুচির দুর্ভিক্ষ। হায়রে…!’

এ মন্তব্যের জন্য অনেকেই সহমত পোষণ করেছেন তারকার সঙ্গে। আবার কেউ কেউ দ্বিমত পোষণ করে সমালোচনাও করেছে তার।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রে বাংলাদেশি তারকাদের নিয়ে বিভিন্ন সময় বিনোদনমূলক অনুষ্ঠান হয়। এসব অনুষ্ঠান মূলত প্রবাসী বাংলাদেশিরা আয়োজন করে থাকে।

এবার যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’। জ্যামাইকার আমাজুরা হলে আগামী ২৫ জুন অনুষ্ঠিত হবে প্রথম পর্ব ‘মিউজিক অ্যাওয়ার্ড’ এবং ১ জুলাই থেকে ভার্জিনিয়াতে হবে দ্বিতীয় পর্ব ‘ফিল্ম অ্যাওয়ার্ড’।

এ আয়োজনে অংশ নেয়ার জন্য বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন একঝাঁক তারকা। সেখানে ইতোমধ্যে কয়েকজন তারকা পৌঁছে গেছেনও।

আয়োজক সূত্রে জানা গেছে, এই অনুষ্ঠানে জেমস, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম, তাহসান, মিশা সওদাগর, অমিত হাসান, শারমীন সুলতানা সুমী, সাজু খাদেম, প্রতীক হাসান, পূজা চেরি, কেয়া পায়েল, জায়েদ খানের মতো তারকাদের অংশ নেওয়ার কথা রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM