মধু দা ওমর সানি

চিত্রনায়ক ওমর সানী। ক্যারিয়ারে নানা চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছেন এই অভিনেতা। এবার এক চ্যালেঞ্জিং চরিত্রে দর্শকদের সামনে আসতে যাচ্ছেন তিনি। সাঈদুর রহমান সাঈদ দীর্ঘ ১৭ বছর পর নির্মাণ করতে যাচ্ছেন ‘মধুর ক্যান্টিন’ নামের একটি সিনেমা। আর এ সিনেমাতে ওমর সানী মধু দা’র চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন।

- Advertisement -

ওমর সানী বলেন, ‘মধুর ক্যান্টিন’ আমার অভিনয় জীবনের মাইলফলক হতে যাচ্ছে। এই সিনেমায় অভিনয়ের জন্য আমি নিজেকে প্রস্তুত করেছি। মধু দা’কে নিয়ে আমার খুব বেশি জানা ছিল না। তবে ছবির জন্য আমি তাকে নিয়ে পড়াশোনা করেছি। তিনি তো স্বপ্নবাজ একজন মানুষ ছিলেন। মধু দা’র জীবনের ১৯৬৪ থেকে শুরু হয়ে ১৯৭১ সাল পর্যন্ত সময়টাই চলচ্চিত্রে উঠে আসবে।’

- Advertisement -google news follower

চলচ্চিত্রটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অঞ্জু ঘোষ। ‘মধুর ক্যান্টিন’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে প্রায় দুই দশকেরও বেশি সময় পর ঢাকাই চলচ্চিত্রে অভিনয়ে ফিরছেন অঞ্জু ঘোষ।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM