পুলিশের জালে আটক চোর চক্রের সাত নারী সদস্য

কুমিল্লা জেলা শহরের বিভিন্ন বাসা-বাড়ি, শপিং মলসহ বিভিন্ন এলাকায় চুরি-ছিনতাই করা চোর চক্রের সাত নারী সদস্যকে আটক করেছেন পুলিশ।

- Advertisement -

আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমণ্ডল গ্রামের পাখি আক্তার (২৫), ফাতেমা বেগম (৪০), শাহানা নাইমা (২৫), দিলারা বেগম (৩০), হনুফা (৪০), পারভীন আক্তার (২৫) ও ফাতেমা বেগম (২৪)। তাদের মধ্যে শাহানার নামে কুমিল্লার বরুড়া ও ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানায় দুইটি চুরির মামলা রয়েছে।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (২২ জুন) কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার আব্দুল মান্নান। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লায় এসে তারা সংঘবদ্ধ হয়ে দীর্ঘদিন ধরে চুরি করে আসছিলো।

পুলিশ সুপার বলেন, বুধবার দুপুরে কুমিল্লা নগরীর টমছমব্রিজ এলাকায় জান্নাতুল ফেরদৌস নামের এক গৃহবধূকে একা পেয়ে তার সঙ্গে বিভিন্নভাবে কথা বলে সম্পর্ক তৈরির চেষ্টা করেন চোর চক্রের সদস্যরা।

- Advertisement -islamibank

একপর্যায়ে ওই নারীর ব্যাগ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নেওয়ার চেষ্টা করলে ভুক্তভোগী চিৎকার শুরু করেন। এ সময় কুমিল্লা কোতোয়ালি মডেল থানার টহলরত পুলিশ সদস্যরা বোরকা পরিহিত ৭ নারীকে আটক করে।

পুলিশ সুপার আরও বলেন, আসন্ন ঈদকে টার্গেট করে আটককৃত নারী চোর চক্রের সদস্যরা কুমিল্লা শহরের বিভিন্ন শপিং মল, মার্কেট ও জনবহুল এলাকায় সংঘবদ্ধ হয়ে নানা কৌশল অবলম্বন করে চুরি-ছিনতাই করার জন্য এসেছিলেন। পুলিশ সাতজনকে আটক করেছে।

ওই চক্রের বাকি সদস্যদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM