নন্দনকাননে চুরি করে লালদীঘিতে ধরা পড়ল ২ চোর

চট্টগ্রাম নগরীর নন্দনকানন পুলিশ প্লাজার পঞ্চম তলার একটি দোকান থেকে ল্যাপটপ ও মোবাইল চুরি করার দশদিন পর লালদীঘি পুরাতন গীর্জার গলি থেকে গ্রেফতার হয়েছে দুই চোর।

- Advertisement -

সোমবার (১৭ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১০টার সময় গোপন সূত্রের খবরে অভযান চালিয়ে পুলিশ মো. আরিফ (২২) ও জাহাঙ্গীর আলম (৪০) নামে এ দুই চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে চোরাই মোবাইল ও ল্যাপটপ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

এর আগে গত ৮ এপ্রিল বিকালে নন্দনকানন পুলিশ প্লাজা মার্কেটের ৫ম তলায় সোর্সিং সলিউশন লিমিটেড নামক একটি দোকান থেকে ল্যাপটপ ও দুটি মোবাইল চুরি করে গ্রেফতারকৃতরা।

এসব তথ্য নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, পুলিশ প্লাজার দোকানি মঈন উদ্দিন আহমেদ থানায় এসে কিছুদিন আগে তার প্রতিষ্ঠান থেকে মোবাইল ও ল্যাপটপ চুরির একটি অভিযোগ করেন।

- Advertisement -islamibank

অভিযোগের সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় চোরদের সনাক্ত করে নগরীর লালদিঘী এলাকায় অভিযান চালায় টিম কোতোয়ালী। এসময় দুই চোরকে গ্রেফতারের পাশাপাশি চুরি যাওয়া ল্যাপটপ ও মোবাইল সেট উদ্ধার করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM