সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের ৪ জন

চাঁদপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে স্বামী, স্ত্রী, সন্তানসহ একই পরিবারের ৪জন দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

মঙ্গলবার (২৩ মে) রাত সাড়ে ৯টার দিকে মতলব দক্ষিণ উপজেলার ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের খর্গপুর পশ্চিমপাড়া গ্রামের সেলিম মাস্টারের বাড়িতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

দগ্ধরা হলেন- কামরুজ্জামানুজ্জামান (৫০), তার স্ত্রী রহিমা বেগম (৪০), মেয়ে ফাহিমা আক্তার (১৮) ও শিশু সন্তান ফারিয়া (১৩)। রাতেই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার করা হয়েছে।

আহতদের স্বজন ও চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে মতলব দক্ষিণ উপজেলার ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের খড়গোপুর পশ্চিম পাড়া গ্রামের সেলিম মাস্টারের বাড়ির আহত কামরুজ্জামানের স্ত্রী রহিমা বেগম রাতে রান্না করার জন্য ঘরে থাকা গ্যাস সিলিন্ডারের চুলায় আগুন জ্বালাতে গেলে হঠাৎ করে ওই গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়।

- Advertisement -islamibank

এতে মুহূর্তেই পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। আগুনে কামরুজ্জামান, তার স্ত্রী রহিমা বেগম, মেয়ে ফাহিমা আক্তার ও শিশু সন্তান ফারিয়ার শরীর ঝলসে গিয়ে গুরুতর অগ্নিদগ্ধ হন।

এমন ঘটনা দেখতে পেয়ে বাড়ির অন্যান্য লোকজন তাদেরকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে যান।

তাদের অবস্থা গুরুত্ব দেখে হাসপাতালের কর্মরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকায় রেফার করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM