ইনস্টাগ্রামের আয় থেকেই কোটিপতি নায়িকা

মাত্র ২১ বছর বয়সে সাফল্যের শিখর ছুঁয়ে ফেলেছেন ভারতীয় বিনোদন জগতের উঠতি তারকা জান্নাত। ইনস্টাগ্রাম থেকে বিপুল অর্থ রোজগার করে চলেছেন প্রতিদিন। বেড়েই চলেছে তার সম্পত্তির পরিমাণ।

- Advertisement -

পুরো নাম জান্নাত জুবায়ের রাহমানি। ২০০১ সালে মুম্বাইয়ের মধ্যবিত্ত মুসলিম পরিবারে জন্ম। লেখাপড়ায় তিনি যথেষ্ট ভালো ছিলেন। মেধাবী জান্নাত অভিনয়ের পাশাপাশি পড়াশোনা চালিয়ে গেছেন সমানতালে।

- Advertisement -google news follower

ছোট পর্দায় অনেক ছোট বয়স থেকেই অভিনয় করছেন। কিশোরী জান্নাতের অভিনয় অনেকেই মনে রেখেছেন। বর্তমানে ২১ বছরের তন্বী এ নায়িকা হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ।

ধারাবাহিকের ব্যস্ত রুটিনের মাঝেও পড়াশোনা থমকে যেতে দেননি জান্নাত। বর্তমানে মুম্বইয়ের একটি বেসরকারি কলেজ থেকে তিনি স্নাতক স্তরের পড়াশোনা চালিয়ে যাচ্ছেন। তবে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন।

- Advertisement -islamibank

মাত্র ৯ বছর বয়সে বিনোদন জগতে পা রেখেছিলেন জান্নাত। তার প্রথম কাজ ২০১০ সালে ‘দিল মিল গায়ে’ নামের একটি ধারাবাহিকে। সেখানে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল জান্নাতকে। তার প্রথম অভিনীত সেই চরিত্রের নাম ছিল ‘তামান্না’।

নায়িকা হিসেবে জান্নাতের অভিষেক ঘটে কালার্স টিভিতে। জনপ্রিয় ধারাবাহিক ‘তু আশিকি’তে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেন। জান্নাতের বিপরীতে কাজ করেছেন ঋত্বিক অরোরা এবং রাহিল আজম।

জান্নাতের যাবতীয় সাফল্য ছোট পর্দায় প্রতিফলিত হলেও বড় পর্দায় তিনি একেবারে ব্রাত্য নন। ২০১৮ সালে বলিউডে কাজের সুযোগ পান তিনি। রানি মুখোপাধ্যায়ের ছবি ‘হিচকি’তে এক ছাত্রীর ভূমিকায় তাকে দেখা গিয়েছিল। এছাড়া বেশ কিছু পাঞ্জাবি এবং হিন্দি ছবিতে কাজ করেছেন জান্নাত।

জনপ্রিয়তার ভিত্তিতে বিভিন্ন নামীদামি ব্র্যান্ডের সঙ্গে চুক্তি রয়েছে জান্নাতের। কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়, ইনস্টাগ্রামে এক একটি পোস্ট থেকে তিনি প্রায় দেড় লাখ টাকা করে পেয়ে থাকেন। কোনো কোনো পোস্টে আয়ের পরিমাণ আরও বেশি। বর্তমানে তিনি প্রায় ২৫ কোটি টাকার সম্পত্তির মালিক। প্রতি মাসে সব মিলিয়ে তার আয় হয় প্রায় ২৫ লাখ টাকা।

অভিনয় নিয়েই মেতে থাকেন জান্নাত। তবে তার উপরি পাওনা সামাজিকমাধ্যমের জনপ্রিয়তা। নিয়মিত ফেসবুক, ইনস্টাগ্রামে পোস্ট করে বাড়তি রোজগার করেন তিনি। ইনস্টাগ্রামে জান্নাতের অনুরাগীর সংখ্যা ৪ কোটি ৬০ লাখের বেশি। খবর আনন্দবাজার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM