ভারতীয় টিভি অভিনেত্রী ঐন্দ্রিলার ফের দুঃসংবাদ

ক্যানসারকে হারিয়ে অনেকটা স্বাভাবিক ছন্দে ফিরেছিলেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। কিন্তু হঠাৎ আবার দুঃসংবাদ। ব্রেন স্ট্রোক করে হাসপাতালে ভর্তি তিনি।

- Advertisement -

ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী। বুধবার রাতের খবরে বলা হয়, ঐন্দ্রিলার পরিস্থিতি আশঙ্কাজনক। মঙ্গলবার রাতে ব্রেন স্ট্রোক হওয়ায় মাথায় রক্তজমাট বেঁধেছে।

- Advertisement -google news follower

হাওড়ার ওই হাসপাতাল জানিয়েছে, ভেন্টিলেশনে রয়েছেন এ অভিনেত্রী। তবে বুধবার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। কিন্তু ৪৮ ঘণ্টা না হলেও এ বিষয়ে কিছুই বলা যাবে না। আর চিকিৎসকরা জানিয়েছেন, ঐন্দ্রিলার পুরোপুরি জ্ঞান না ফিরলে কিছুই বলা যাবে না।

চিকিৎসকরা জানান, আপাতত ঐন্দ্রিলার শরীরের একপাশ পুরো অবশ রয়েছে। বাম হাত কিছুটা নড়ছে। চোখও নাড়াতে পারছেন। এছাড়া শরীরের সবটাই অবশ। তবে তাকে নিয়ে আশাবাদী চিকিৎসকরা। তবে বয়স কম হওয়ায় ঝুঁকিও কম বলে মনে করছেন তারা।

- Advertisement -islamibank

এর আগে দুই বার ক্যানসারে আক্রান্ত হন এ অভিনেত্রী। ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে বন্ধুরা সবার কাছে যোদ্ধা তিনি।

সুস্থ হয়ে কাজে ফিরবেন বলেও জানিয়েছিলেন। কাজও করেছেন। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চ থেকে শুট লাইফে প্রত্যাবর্তন। তারপর ‘ভোলে বাবা পার করেগা’ সিনেমায়ও দেখা যায়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM