আইপিএলে লিটনের অভিষেক দিনেও হারল কলকাতা

প্রহর গুনতে গুনতে আর সাইট বেঞ্চে বসে বসে হাঁফিয়ে উঠা লিটন দাসের অবশেষে অভিষেক ঘটল আইপিএলে। কলকাতা নাইট রাইডার্স এর হয়ে খেলছেন এ উইকেটকিপার ব্যাটার।

- Advertisement -

নিজ দলের তৃতীয় ম্যাচে এসে মাঠে নেমে দলের হ্যাট্রিক পরাজয়ের সাক্ষী হলেন লিটন দাস। ব্যাট হাতে এদিন তিনি ছিলেন ব্যর্থ। সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেননি তিনি।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়। টস হেরে আগে ব্যাট করতে নেমে মুখ থুবড়ে পড়ে কলকাতার ব্যাটাররা। সেখান থেকে আর তারা বের হতে পারেনি।

অভিষিক্ত লিটনের সঙ্গে আসরের প্রথম ম্যাচ খেলতে নামেন ইংলিশ ব্যাটার জেসন রয়। কিন্তু উদ্বোধনী জুটিতে ১৫ রান করতেই ৪ রান করে বিদায় নেন লিটন। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে কলকাতা। দলীয় ৫০ রান তুলতেই ৪ উইকেট হারায় তারা।

- Advertisement -islamibank

দলের হয়ে জেসন রয় ৩৯ বলে ১ ছয় ও ৫ চারে সর্বোচ্চ ৪৩ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ রান করেন আন্দ্রে রাসেল। তিনি ৩১ বলে ৪ ছয় ও ১ চারে ৩৮ রান করে অপরাজিত থাকেন।

দিল্লির হয়ে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন নরকিয়া, কুলদীপ যাদব ও ইশান্ত শর্মা। এছাড়া মুকেশ নেন একটি উইকট।

জবাবে ব্যাট করতে নেমে দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নারের হাফ সেঞ্চুরিতে ৪ উইকেট ও ৪ বল হাতে রেখেই জয় তুলে নেয় দিল্লি ক্যাপিটালস। সেই সঙ্গে চলতি আসরে টানা পাঁচ হারের পর প্রথম জয়ের দেখা পেয়েছে দলটি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM