আইপিএলে অভিষেকের অপেক্ষা বাড়ল লিটনের

লিটন দাসকে মাঠে দেখতে সবাই উন্মুখ ছিল আজ। শেষ পর্যন্ত দর্শকদের সেই আশায় পড়ল বালি। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নেমে আজ শুক্রবার (১৪ এপ্রিল) লিটনকে মাঠে নামায়নি কলকাতা নাইট রাইডার্স। ফলে কেকেআরের মাঠ ইডেন গার্ডেনসে আইপিএলে অভিষেক হলো না লিটনের।

- Advertisement -

কলকাতার একাদশে নিয়মিত সুযোগ পাওয়া বিদেশিদের মধ্যে আছেন সুনিল নারিন, আন্দ্রে রাসেল, রহমতউল্লাহ গুরবাজরা। লিটনের পজিশন উইকেটরক্ষক ব্যাটারের।

- Advertisement -google news follower

চলতি আসরের প্রথম তিন ম্যাচে কলকাতার হয়ে এই পজিশনে খেলেছেন আফগানিস্তানের রহমতউল্লাহ গুরবাজ। তিন ম্যাচে একটি অর্ধশতকসহ গুরবাজ করেছেন ৯৪ রান। সর্বোচ্চ ৫৭, স্ট্রাইক রেট ১৩০.৫৬।

আজও গুরবাজের ওপরই ভরসা রেখেছে কেকেআর।

- Advertisement -islamibank

লিটন খেলেন ওপেনিংয়ে। এই পজিশনে খেলার জন্য কলকাতা এনেছে আরেক বিদেশি জেসন রয়কে। যদিও লিটনের মতোই একাদশের বাইরে রয়। এর আগে টানা দুই ম্যাচ জিতেছে কলকাতা। আস্থা রেখেছে পুরোনো সৈন্যদের ওপরই।

লিটনের আইপিএল খেলা নিয়ে গতকাল বৃহস্পতিবার (১৩ এপ্রিল) মাশরাফী বলেছিলেন, কোনো মাথাব্যথা নেই তার। কারণ, ব্যাখ্যা দিয়েছিলেন এভাবে, ‘লিটন আইপিএলে গিয়েছে, তা ভালো। কিন্তু ওরা তো আমাদের খেলায় না। বাংলাদেশের একটা বড় ফ্যানবেজ আছে, সোশ্যাল মিডিয়ার ব্যাপার আছে। আরও অনেক কিছুই আছে।

ব্যাপারটা যেন অনেকটাই মিলে গেল। কলকাতার উদ্দেশ্যে লিটনের পাড়ি দেওয়ার মুহূর্ত থেকে শুরু করে কলকাতায় নামা, অনুশীলন—সব নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব ছিল কেকেআর। অতচ, মাঠে নামানোর বেলায় সেই আগের মতোই।

ফলে কলকাতায় লিটনের অভিষেক কবে হবে, তার জন্য অপেক্ষা আরও বাড়ল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM