শ্বশুরবাড়িতে জামাতার রহস্যজনক মৃত্যু, শাশুড়ি-স্ত্রী গ্রেফতার

পারিবারিকভাবে বিয়ের একবছরের মাথায় শ্বশুরবাড়িতে জামাতার রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্ত্রী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

আজ শনিবার (১৫ এপ্রিল) ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আতিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন তাদের আদালতে পাঠানো হয়।

- Advertisement -google news follower

নিহত ব্যক্তি ভূল্লী থানার বালিয়া ইউনিয়নের বড়বালিয়া আদর্শ সরকারপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সুমন (২৪)। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, নিহতের স্ত্রী রুপা আক্তার (২১) ও শাশুড়ি রোকেয়া খাতুন (৪৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সুমনের সঙ্গে পার্শ্ববর্তী দেবীপুর ইউনিয়নের খলিশাকুড়ী কমলাপট্রি গ্রামের জামালের এক বছর আগে রুপার (২১) সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। শুক্রবার (১৪ এপ্রিল) রাতে শ্বশুরবাড়িতে সুমন গেলে সেখানে রাত ৮টায় তার রহস্যজনক মৃত্যু হয়।

- Advertisement -islamibank

এদিকে এ ঘটনায় সুমনের বাবা মোহাম্মদ আলী বাদী হয়ে ভূল্লী থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে এজাহার দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে সুমনের স্ত্রী ও শাশুড়িকে (৪৮) গ্রেপ্তার করে আদালতে পাঠান।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আতিকুর রহমান জানান, শ্বশুরবাড়িতে এক যুবকের মৃত্যুর ঘটনার অভিযোগে তার স্ত্রী ও শাশুড়িকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বোদা থানার মাধ্যমে মর্গে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM