বোয়ালখালীতে দুই শিশুর রহস্যজনক মৃত্যু

চট্টগ্রামের বোয়ালখালীতে দুই শিশুর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ মঙ্গলবার (২৩ আগষ্ট) উপজেলার আমুচিয়া ইউনিয়নে উত্তর সদ্দারপাড়ায় এ ঘটনা ঘটেছে।

- Advertisement -

জানা গেছে, দুপুর দেড়টার দিকে স্থানীয়রা পুকুরে গোসল করতে গিয়ে লেদু সর্দারের মেয়ে প্রিয়া সদ্দার (৭) ও রঞ্জন সর্দারের মেয়ে মৃত্তিকা সদ্দারের (৬) লাশ দেখতে পান। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -google news follower

জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফাহমিদা বলেন, দুপুর ২টা ১০ মিনিটের সময় দুই শিশুকে হাসপাতালে আনেন স্বজনরা। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

তিনি জানান, স্বজনরা পুকুরের পানিতে ডুবে গিয়েছিলো জানালেও শিশুদের শরীরে সেই রকম লক্ষণ না থাকায় থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

- Advertisement -islamibank

মৃত্তিকা সদ্দার মুক্তকেশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণি আর প্রিয়া সদ্দার মন্দির ভিত্তিক পাঠাগারের পড়তো। তারা একই এলাকার বাসিন্দা।

আমুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজল দে বলেন, শিশুদের পিতা রঞ্জন ও লেদু মাছ ধরে জীবীকা নির্বাহ করেন। মায়েরা রাস্তার কাজ করেন। ঘটনাটি খুবই দুঃখজনক।

স্থানীয়রা বলছেন, দুপুর দেড়টার দিকে এলাকার একব্যক্তি পুকুর গোসল করতে গেলে তিনি শিশুদের মরদেহ দেখতে পান। ধারণা করা হচ্ছে সাঁতার না জানা তারা পুকুরের গোসল করতে গিয়ে পানিতে ডুবে গিয়েছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.আবদুর রাজ্জাক বলেন, সাঁতার না জানায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM