হালিশহরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

চট্টগ্রাম নগরীর হালিশহর থানা এলাকায় অভিযান চালিয়ে নোয়াখালীর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‌্যাব-৭।

- Advertisement -

পরিচয় গোপন করে দীর্ঘ প্রায় ১৩ বছর ধরে বিভিন্ন জেলায় এবং সর্বশেষ চট্টগ্রামে আত্মগোপনে থাকার পর গতকাল বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ১১টার সময় গ্রেফতার হয় এ আসামি।

- Advertisement -google news follower

গ্রেফতার সেলিম ফেনী জেলা সদরের ধর্মপুর গ্রামের বাসিন্দা এনায়েত আলীর ছেলে। আজ শুক্রবার (১৪ এপ্রিল) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেন।

তিনি জানান, ২০০৯ সালের ২৮ ডিসেম্বর নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানায় দায়ের করা একটি মামলায় মো. সেলিমকে যাবজ্জীবন কারাদণ্ড, ৫০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদণ্ড দেন সেখানকার আদালত।

- Advertisement -islamibank

মামলার পর থেকে গ্রেফতার এড়াতে দীর্ঘ ১৩ বছর ধরে সেলিম বিভিন্ন জেলায় এবং সর্বশেষ চট্টগ্রাম মহানগরীর হালিশহর এলাকায় আত্মগোপন করে থাকে।

বৃহস্পতিবার রাতে তার অবস্থান সনাক্ত হয়ে অভিযান পরিচালনা করে সেলিমকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM