ফটিকছড়িতে যুবককে কুপিয়ে খুন

চট্টগ্রামের ফটিকছড়িতে বিরোধের জের ধরে মাসুদ নামের এক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। শনিবার (২৫ মার্চ) রাত ১০টার দিকে দাঁতমারা ইউনিয়নের বালুটিলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে শামীম মিয়াজি ও দেলোয়ার হোসেন নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

নিহত মাসুদ দাঁতমারা ইউনিয়নের বালুটিলা গ্রামের মৃত সাইদুর রহমানে ছেলে। সে তিন বছর আগে বাহরাইন থেকে দেশে এসেছেন এবং তার দুই সন্তান রয়েছে।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানান, নিহত মাসুদ স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলীর অনুসারী। স্থানীয় ইউপি নির্বাচনের পর থেকে ইউপি সদস্য ইউছুফ আলী এবং তার প্রতিদ্বন্দ্বী আকতারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার রাতে মোটরসাইকেল সংক্রান্ত বিষয় নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি হয়। শনিবার রাতে মাসুদ তারাবির নামাজ শেষ করে মসজিদ থেকে বের হয়ে বাড়ি যাওয়ার পথে দুই পক্ষের মধ্যে আবারও ঝামেলা হয়। এক পর্যায়ে আকতারের অনুসারীরা মাসুদকে কুপিয়ে জখম করে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM