বাবার কুড়ালের কোপে মানসিক ভারসাম্যহীন ছেলের মৃত্যু

চট্টগ্রামের সাতকানিয়ায় বাবার কুড়ালের কোপে মানসিক ভারসাম্যহীন ছেলে আক্কাস উদ্দিন (৩৩)র মৃত্যু হয়েছে। রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডেঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

আক্কাস ওই এলাকার হোসেন আহমদের ছেলে। এ ঘটনায় বাবাকে আটক করেছে পুলিশ।

- Advertisement -google news follower

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নলুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব গাটিয়াডেঙ্গা তত্তার মসজিদ এলাকার চরপাড়ার হোসেন আহমদের মানসিক ভারসাম্যহীন ছেলে মো. আক্কাস উদ্দিন বিভিন্ন সময়ে বাবা-মা ও প্রতিবেশীদের ধাওয়া এবং মারধর করে।

ঘটনার দিন সকালে তার মাকেও মারধরের জন্য কয়েকবার ধাওয়া করে। সন্ধ্যায় আক্কাস বাড়ির সামনে সড়কে কুড়াল নিয়ে নিজের শরীরে আঘাত করার চেষ্টা করলে তার বাবা প্রথমে তাকে থামাতে যায়।

- Advertisement -islamibank

পরে বাবা ছেলে কথাকাটাকাটির এক পর্যায়ে আক্কাসের মাথার পেছনে কুড়ালের কোপ লেগে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নলুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য মো. ইব্রাহিম জানান, নিহত আক্কাসের পরিবারের সবাই পাগল। তবে আক্কাস মানসিকভাবে একটু বেশি অসুস্থ। কুড়াল নিয়ে বাবা-ছেলের হাতাহাতির এক পর্যায়ে বাবা তাকে কুড়াল নিয়ে কোপ দেয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বলেন, এ ঘটনায় বাবাকে আটক করা হয়েছে। ছেলের লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মরগে প্রেরণ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM