সাতকানিয়ার ইউছুপ হত্যার আসামি লোকমান কেরানীগঞ্জ থেকে আটক

সাতকানিয়ায় নাবালিকা মেয়েকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে বৃদ্ধ বাবাকে হত্যা মামলার অন্যতম প্রধান আসামি মোহাম্মদ লোকমানকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ ।

- Advertisement -

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার জানান র‌্যাব-৭ এবং র‌্যাব-১০ এর যৌথ অভিযানে প্রধান আসামী মোঃ লোকমানকে ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া এলাকা থেকে গতকাল রাতে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

র‌্যাব জানায় ইউসুফের নাবালিকা মেয়েকে ঘরে একা পেয়ে আসামি শওকত তাকে ধর্ষণের চেষ্ঠা করে। তার পরিবারের সদস্যরা বাড়িতে এসে শওকতকে আটক করে। পরে লোকমানসহ ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল শওকতকে ইউসুফের কাছ থেকে ছিনিয়ে নেয়। বৃদ্ধ ইউসুফকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে ইউসুফ মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা ইউসুফের বুকের উপর পা দিয়ে সজোরে কয়েকবার লাথি মেরে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ইউসুফকে উদ্ধার করে লোহাগাড়া পদুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM