সম্মিলিত আবৃত্তি জোটের পলাশরাঙা বর্ণমালা

সম্মিলিত আবৃত্তি জোট চট্টগ্রামের আয়োজনে গতকাল (শুক্রবার) আউটার স্টেডিয়াম মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, মহান ভাষা আন্দোলন ও শহীদ দিবস স্মরণে পলাশরাঙা বর্ণমালা শীর্ষক আবৃত্তি আয়োজন।

- Advertisement -

জোটের নির্বাহী সদস্য সাজ্জাত হোসেনের স্বাগত বক্তব্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে পরিবেশিত হয় সম্মিলিত আবৃত্তি জোট ভুক্ত বিভিন্ন দলের সদস্যদের অংশগ্রহণে একক আবৃত্তি, দলীয় আবৃত্তি,দলীয় গান এবং আমন্ত্রিত শিল্পীর পরিবেশনায় দেশের গান ও কথামালা।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জোটের সভাপতি আবৃত্তি শিল্পী হাসান জাহাঙ্গীর। শুভেচ্ছা বক্তব্য রাখেন জোটের সাধারণ সম্পাদক আবৃত্তি শিল্পী দেবাশীষ রুদ্র।

জোটের সাংগঠনিক সম্পাদক আবৃত্তি শিল্পী মেজবাহ চৌধুরী এবং নির্বাহী সদস্য সুপর্ণা বড়ুয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে একক আবৃত্তি পরিবেশন করেন মুনতাহা তাসনুর, সুস্মিতা দত্ত,সায়মা জান্নাত,লাবণ্য মুৎসুদ্দি, আঁখি আকতার,জসীম উদ্দিন।

- Advertisement -islamibank

বৃন্দ আবৃত্তিতে অংশ নেন জোটভুক্ত সংগঠন বোধন আবৃত্তি পরিষদ,সন্দীপনা আবৃত্তি বিভাগ,শব্দনোঙর আবৃত্তি সংগঠন, গৌরী ললিতকলা একাডেমি এবং ত্রিতরঙ্গ আবৃত্তি দল। দলীয় সঙ্গীত পরিবেশন করেন গৌরী ললিত কলা একাডেমি। একক গান পরিবেশন করেন আমন্ত্রিত সঙ্গীত শিল্পী জয়া বড়ুয়া ও হাসান জাহাঙ্গীর।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM