৩০ বছর পর ফের আমির-সালমান

১৯৯৪ সালের কথা। ওই বছর মুক্তি পাওয়া ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমার একসঙ্গে কাজ করেছিলেন বলিউডের দুই সুপারস্টার আমির খান ও সালমান খান। এরপর কেটে গেছে প্রায় ৩০ বছর। দীর্ঘ এই বিরতির পর আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন বলিউডের এই দুই খান।

- Advertisement -

শোনা যাচ্ছে, স্প্যানিশ ড্রামা ‘ক্যামপিওনেস’-এর গল্প অবলম্বনে চিত্রনাট্য ভেবেছেন মিস্টার পারফেকশনিস্ট। সেই সিনেমায় মুখ্য চরিত্রের জন্য সালমানকে চান আমির। এমন তথ্যই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

- Advertisement -google news follower

প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটি নিয়ে ইতিমধ্যেই সালমানের সঙ্গে কথাও বলেছেন তিনি। সিনেমার চিত্রনাট্য পছন্দ হয়েছে তার। প্রাথমিক ভাবে সিনেমার জন্য সায়ও দিয়েছেন তিনি।

সব ঠিক থাকলে আগামী মাসেই শুরু হয়ে যাবে সিনেমার কাজ। আগামী ১৪ মার্চ নিজের জন্মদিন সিনেমার ঘোষণা করতে চান আমির। আর জুন মাস থেকেই শুটিং শুরু করতে আগ্রহী দুই তারকাই।

- Advertisement -islamibank

শোনা যাচ্ছে, এই সিনেমায় অভিনেতা হিসাবে নয়— শুধুমাত্র প্রযোজকের ভূমিকাতেই থাকতে চান আমির। তাই কাজের এক হলেও পর্দায় দুজনকে একসঙ্গে দেখতে দর্শকদের হয়ত আরও অপেক্ষা করতে হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM