এবার সালমানের ছবিতে শাহরুখ

কীভাবে ফিরে আসতে হয়— দেখিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। চার বছর পরও যে তার আবেদন ফিকে হয়নি তার প্রমাণ মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ সিনেমাটি। মুক্তির দিন থেকেই ছবিটি নিয়ে উন্মাদনা চলছে।

- Advertisement -

এ ছবিতে আরও একটি চমক ছিল সালমান খানের উপস্থিতি। তা দেখে মিলেমিশে একাকার হয়েছিলেন কিং খান ও ভাইজানের অনুরাগীরা। তাদের জন্য মন ভালো করা খবর হচ্ছে, এবার সালমানের ছবিতে হাজির হবেন শাহরুখ।

- Advertisement -google news follower

‘পাঠান’ সিনেমায় ক্যামিও চরিত্রে হাজির হয়েছিলেন সালমান। চলন্ত ট্রেনে শাহরুখের সঙ্গে মিলিত হয়েছিলেন তিনি। দুজনে মিলে পর্দায় দুষ্কৃতিকারীদের তুলোধুনো করেন। এদিকে চলতি বছর মুক্তি পেতে যাচ্ছে সালমানের ‘টাইগার ৩’। শোনা গেছে ওই ছবিতে পাঠান বেশে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

এদিকে ‘পাঠানে’র সফলতার পর বলিউড নির্মাতারা অ্যাকশনধর্মী ছবি বানাতে আগ্রহী হয়েছেন। ‘পাঠানে’র প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের ভাবনাও এরকম। তবে তারা আরও বড় চমক দিতে চাচ্ছেন। এমন একটি সিনেমা বানাতে চাচ্ছেন যেখানে সালমান-শাহরুখ শুরু থেকে শেষ পর্যন্ত পর্দা ভাগ করবেন।

- Advertisement -islamibank

সালমান-শাহরুখকে ১৯৯৫ সালে ‘করণ-অর্জুন’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল। এরপর দুই এক ঝলক ছাড়া একসঙ্গে হননি তারা। কিন্তু দুই খানের অনুরাগীরা খুব ক্রএ চান প্রিয় তারকাদের এক পর্দায় দেখতে। এবার হয়তো তাদের ইচ্ছা পূর্ণ হতে চলেছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM