মেসি-এমবাপ্পে বিহীন ম্যাচে মোনাকোর কাছে হারল পিএসজি

বিশ্বকাপজয়ী লিওনেল মেসি ইনজুরিতে। ছিলেন না কিলিয়ান এমবাপ্পেও। মোনাকোর মাঠে নেইমার মাঠে থাকলেও ৩-১ গোলে হেরে গেছে ফরাসি ক্লাব পিএসজি।

- Advertisement -

শনিবার রাতে মোনাকোর বিপক্ষে লিগ ম্যাচে মেসি-এমবাপ্পেকে ছাড়া খেলতে হয়েছে পিএসজিকে। এদিন ম্যাচে নিজের ছায়া হয়ে ছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে শেষ পর্যন্ত হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাকেও।

- Advertisement -google news follower

এ হারের ফলে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচের আগে আরেকটি ধাক্কা খেল পিএসজি।

ম্যাচের প্রথমার্ধেই গোল হয়েছে ৪টি। প্যারিসিয়ানরা ম্যাচের ৪ মিনিটে প্রথম গোল হজম করে। বেন ইয়াদেরের পাস ধরে গোল করেন গ্লোভিন। এর পর ১৮ মিনিটে ২-০ গোলের লিড নেয় লিগ টেবিলে দুইয়ে ওঠা মোনাকো। এবার গোল করেন ইয়াদের।

- Advertisement -islamibank

প্রথমার্ধে এক গোল শোধ করে পিএসজি। ৩৯ মিনিটে গোল করেন জাইরি ইমেরি। কিন্তু স্বস্তি স্থায়ী হয়নি পিএসজির। প্রথমার্ধের যোগ করা সময়ে মোনাকোর নাম্বার টেন ইয়াদের গোল করে দলকে জেতান।

মোনাকো শুধু জয় পায়নি, কর্তৃত্ব করে খেলেছে। বলের দখলে পিএসজি এগিয়ে থাকলেও মোনাকো ১৯টি আক্রমণ করেছে। যেখানে পিএসজির আক্রমণ ছিল সাতটি। প্যারিসের ক্লাবটির লক্ষ্যে দুই শটের বিপরীতে ৯টি শট নিয়েছে জয়ী মোনাকো।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM