পটিয়ায় তেলবাহী ট্যাংকারের ধাক্কায় নও মুসলিম নিহত

চট্টগ্রামের পটিয়ায় তেলবাহী ট্যাংকারের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার দুপুর দেড়টার সময় চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কের পটিয়া মনসা বাদামতল এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতের নাম আহমদ উল্লাহ (২৬)। সে একজন নওমুসলিম। তার পূর্বের নাম রতন। সে মিরসরাই উপজেলার মনোরঞ্জনের ছেলে। এতে আহত হয়েছেন মো. হাসান (২৮) নামের আরো একজন। তারা দুই জনেই বেসরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত।

- Advertisement -google news follower

হাইওয়ে পুলিশ জানান, কক্সবাজারমূখী তেলবাহী ট্যাংকার মনসা বাদামতল এলাকায় পৌঁছলে বিপরীতমূখী একটি মোটর সাইকেলের সঙ্গে ধাক্কা লাগে।

এসময় ঘটনাস্থলে তেলবাহী ভাউচারের চাকায় পিষ্ট হয়ে রতন নিহত হয় এবং গুরুতর আহত মো.হাসানকে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

- Advertisement -islamibank

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আনিসুল ইসলাম জানিয়েছেন, তেলবাহী ভাউচার আটক ও দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM