বোয়ালখালীতে টেম্পু-টেক্সির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

চট্টগ্রামের বোয়ালখালীতে সিএনজিচালিত টেম্পু ও টেক্সির মুখোমুখি সংঘর্ষে মো. জসিম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন।

- Advertisement -

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার আরকান সড়কের এন.মোহাম্মদ প্লাস্টিক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

নিহত জসিম বোয়ালখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের রঞ্জু টেন্ডল বাড়ির মৃত সুলতান আহমদের ছেলে। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। জসিম দিনমজুরির কাজ করতেন।

আহতদের মধ্যে এক শিশু ও একজন মহিলা রয়েছে বলে জানা গেছে।

- Advertisement -islamibank

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.চন্দ্রিমা বড়ুয়া জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। তারা সবাই আশঙ্কাজনক ছিলেন। গুরুতর আহতদের নাম ও ঠিকানা তাৎক্ষণিক কেউ জানাতে পারেননি।

জসিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর পাঁচলাইশ মডেল থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন। তিনি জানান, রাত ৮ টার দিকে জসিমকে চমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোমদণ্ডী ফুলতল মোড় থেকে আসা টেক্সির সাথে শাকপুরা থেকে আসা টেম্পুর মুখোমুখি সংর্ঘষ হয়। এতে টেক্সি যাত্রী এক শিশু, এক মহিলা ও একজন পুরুষ আহত হন। তাদের উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চমেক হাসপাতালে রেফার করে চিকিৎসক।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM