চাক্তাই ও আনোয়ারায় আগুনে পুড়ে ছাই ৭ দোকান

চট্টগ্রাম নগরের নতুন চাক্তাই রাজাখালীতে ২টি ও আনোয়ারা উপজেলার বটতলী রুস্তমহাটে ৫টিসহ ৭টি দোকান পুড়ে ছাই হয়েছে। আজ শুক্রবার (৩০ ডিসেম্বরের) এ ঘটনা ঘটে।

- Advertisement -

চাক্তাইয়ে অগ্নিকাণ্ড

- Advertisement -google news follower

শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে একটি তুলা ও একটি চালের দোকানে পুড়ে যায়। ফায়ার সার্ভিসের ৪ ইউনিটের সহায়তায় ৩ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

চট্টগ্রাম লামা বাজার ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ কামরুজ্জামান বলেন, আগুনে প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। উদ্ধার করা হয়েছে ১১ কোটি টাকার মালামাল।

- Advertisement -islamibank

আনোয়ারায় পুড়ল ৫ দোকান

বটতলী রুস্তমহাটে ৩০ ডিসেম্বর রাত ১টার দিকে আগুন লাগে। আগুনে পুড়ে গেছে মুদির দোকানের গোডাউন, পাইকারী ওষুধের দোকান, টেইলার্সের দোকান, টিভি মেকানিক্যালের দোকান ও পাইকারী বেকারীর দোকান।

আনোয়ারা ফায়ার সার্ভিবের টিম লিডার বেলাল হোসেন বলেন, বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত। এতে ৫টি দোকান পুড়ে যায়। আনুমানিক ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM