আগুনে হকার্স মার্কেটের ৩ দোকান পুড়ে ছাই

খুলনা মহানগরীর ক্লে রোডে অবস্থিত খাজা খানজাহান আলী হকার্স মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে মার্কেটের ৩টি কসমেটিকসের দোকান পুড়ে গেছে।

- Advertisement -

গতকাল বুধবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে পৌছে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। 

- Advertisement -google news follower

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, অগ্নিকাণ্ডের খবর পেয়ে নগরীর টুটপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে দুইটি ও খুলনা সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে তিনটি ইউনিটের সদস্যরা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, খাজা খানজাহান আলী হকার্স মার্কেটের সাধারণ সম্পাদক মোস্তফা পাটোয়ারীর দোকান ও গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়।

- Advertisement -islamibank

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফারুক হোসেন জানান, রাত সোয়া ১০টার দিকে ওই মার্কেটের মোস্তফা পাটোয়ারির কসমেটিকসের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর তা আশপাশের দোকানেও ছড়িয়ে পড়ে।

পরে খবর পেয়ে রাত সাড়ে ১০টায় ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। রাত পৌনে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM