সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঋষভ পান্ত

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ভারতীয় তারকা ক্রিকেটার ঋষভ পান্ত। বাংলাদেশ থেকে টেস্ট সিরিজ খেলে দেশে ফিরছিলেন এ তারকা ক্রিকেটর। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

- Advertisement -

শুক্রবার ভোরে তিনি রুরকিতে নিজের বাড়ি থেকে ২০ কিলোমিটার দূরে ভয়াবহ দুর্ঘটনায় পড়েন। তার গাড়ি গিয়ে আঘাত করে সড়ত বিভাজকে। এরপর সেটিতে আগুন ধরে যায়।

- Advertisement -google news follower

জানা গেছে, বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ খেলেছিলেন ঋষভ পান্ত। দুই ম্যাচের টেস্ট সিরিজ জয়ের পর ঢাকা থেকে দলের সাথে দিল্লি ফেরেন তিনি। সেখান থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফিরছিলেন পান্ত। সেই সময় তার গাড়ি ডিভাইডারে ধাক্কা খেলে মাথায় চোট লাগে ভারতীয় এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের। পিঠেও একাধিক আঘাতের চিহ্ন রয়েছে তার।

পান্ত নিজেই তার গাড়িটি চালাচ্ছিলেন। তার বিএমডব্লিউ সিরিজের গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারার সাথেসাথেই আগুন লেগে যায়। প্রাথমিকভাবে পন্তকে হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কিন্তু তাকে যেকোনো সময় দিল্লির কোনো এক হাসপাতালে স্থানান্ত করা হবে।

- Advertisement -islamibank

এদিকে চিকিৎসকরা জানিয়েছেন, পন্তের অবস্থা স্থিতিশীল। যেকোনো সময়ে তাকে দিল্লির হাসপাতালে নেয়া হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM