জয়কে আ. লীগের সম্মেলনে আমন্ত্রণ জানালেন কাদের

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে অংশ গ্রহণের জন্য সজীব ওয়াজেদ জয়কে আমন্ত্রণ জানিয়েছেন ওবায়দুল কাদের।

- Advertisement -

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ আমন্ত্রণ জানানো হয়।

- Advertisement -google news follower

গণভবনে দলের কার্যনির্বাহী কমিটির সভায় যোগ দিতে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং দলের জাতীয় সম্মেলনে অংশ গ্রহণের জন্য তাকে আমন্ত্রণ জানান।

বিষয়টি নিশ্চিত করে আওয়ামী লীগের একাধিক নেতা জানান, ২৪ ডিসেম্বর (শনিবার) সকাল সাড়ে ১০টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সম্মেলন শুরু হবে। এই সম্মেলনে যোগ দেওয়ার কথা রয়েছে সজীব ওয়াজেদ জয়ের। এবারের সম্মেলনের মূল প্রতিপাদ্য বিষয় হলো— ‘উন্নয়ন অভিযাত্রায় দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ প্রত্যয়।’

- Advertisement -islamibank

প্রতিবার দুই দিনব্যাপী সম্মেলন হলেও এবার কৃচ্ছ্রতা সাধনের জন্য একদিনে সম্পন্ন হবে। প্রথম অধিবেশনের পরে খাবার ও নামাজের বিরতি হবে। তারপরেই আমাদের মূল অধিবেশন, কাউন্সিল অধিবেশন হবে। সম্মেলনের মঞ্চের দৈর্ঘ ৮০ ফিট, প্রস্থ ৪৪ ফিট। সম্মেলনে প্রবেশের জন্য ৫টি গেট থাকবে। এরমধ্যে একটি ভিআইপি গেট, বাকি ৪টি কাউন্সিলরদের প্রবেশের জন্য। সকাল ৭টা থেকে কাউন্সিলর-ডেলিগেটদের প্রবেশের জন্য গেট খুলে দেওয়া হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM