ব্যাটিংয়ে বাংলাদেশ

সিরিজ বাঁচানোর লড়াইয়ে দুই পরিবর্তন নিয়ে ভারতের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে মাঠে নেমেছে বাংলাদেশ। মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে টাইগাররা।

- Advertisement -

সকাল ৯টা ৩০ মিনিটে ভারতের বিপক্ষে দুই পরিবর্তন নিয়ে মাঠে ব্যাট শুরু করে বাংলাদেশ দল। চট্টগ্রাম টেস্টের একাদশ থেকে ঢাকায় নেই পেসার এবাদত হোসেন ও ইয়াসির রাব্বি।

- Advertisement -google news follower

নতুন করে সিরিজের শেষ টেস্টে দলে ঢুকেছেন তাসকিন আহমেদ ও মুমিনুল হক। এদিকে ভারতীয় একাদশেও আছে একটি পরিবর্তন। ভারতের দল থেকে বাদ পড়েছেন শার্দুল ঠাকুর। তার জায়গায় ভারতের দ্বিতীয় টেস্টের দলে ঢুকেছেন জয়দেব উনাদকাট।

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে চট্টগ্রামে ১৮৮ রানের বিশাল ব্যবধানে হেরে সিরিজে পিছিয়ে রয়েছে বাংলাদেশ। সিরিজ বাঁচাতে হলে ঢাকায় দ্বিতীয় টেস্টে জয়ের বিকল্প নেই টাইগারদের সামনে।

- Advertisement -islamibank

বাংলাদেশ একাদশ
জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, নুরুল হাসান সোহান, (উইকেটরক্ষক) মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, তাসকিন আহমেদ।

ভারতীয় একাদশ
শুভমান গিল, লোকেশ রাহুল (অধিনায়ক), চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ট (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, জয়দেব উনাদকাট, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM