এমবাপ্পে-হাকিমির জার্সি বদলানোর দৃশ্য ভাইরাল

কিলিয়ান এমবাপ্পে ও আশরাফ হাকিমি আন্তর্জাতিক ফুটবলে এক অপরের প্রতিপক্ষ হলেও তাদের মধ্যে রয়েছে দারুণ বন্ধুত্ব। ক্লাব ফুটবলে এই দুই ফুটবলার হচ্ছেন সতীর্থ। গতকাল আল-বায়েত স্টেডিয়ামে দুজনে তাদের বন্ধুত্বের স্মারক রেখেছেন একটু ভিন্নভাবে।

- Advertisement -

আল-বায়েত স্টেডিয়ামে গতকাল কাতার বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় ফ্রান্স-মরক্কো। ম্যাচ শেষে হাসি থেকেছে এমবাপ্পের মুখে আর অন্যদিকে পরাজিত দলে থেকে গেলেন হাকিমি। মরক্কোকে ২-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয় বিশ্বকাপ ফাইনালের টিকিট কেটেছে ফ্রান্স। ম্যাচ শেষে এমবাপ্পে ও হাকিমি একে অপরের জার্সি বিনিময় করেছেন। এমবাপ্পে ফাইনালে ওঠার আনন্দে মুষ্টিবদ্ধ উদ্‌যাপন করছিলেন।

- Advertisement -google news follower

এমবাপ্পে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে খেলেছেন ২৩৭ ম্যাচ, ফরাসি এই ক্লাবটিতে আছেন ৫ বছরেরও বেশি সময় ধরে। আর হাকিমি পিএসজিতে প্রায় ২ বছরের ক্যারিয়ারে খেলেছেন ৬২ ম্যাচ। গত শনিবার যখন মরক্কো, ফ্রান্স দুটো দল সেমিফাইনাল নিশ্চিত করেছিল, তখন এমবাপ্পেকে মেনশন করে হাকিমি টুইট করেছিলেন, ‘খুব দ্রুতই তোমার সঙ্গে দেখা হচ্ছে বন্ধু।’

ফ্রান্সের হয়ে এখন পর্যন্ত ৬৫ ম্যাচে এমবাপ্পে গোল করেছেন ৩৩ এবং অ্যাসিস্ট করেছেন ২৩ গোলে। বিশ্বকাপে ১১ ম্যাচে ৯ গোলের পাশাপাশি অ্যাসিস্ট করেছেন ৩ গোলে। এবারের বিশ্বকাপে ৫ গোল করে লিওনেল মেসির সঙ্গে শীর্ষ গোলদাতা ফরাসি এই ফুটবলার। আর মরক্কোর জার্সিতে হাকিমি ৬০ ম্যাচে করেছেন ৮ গোল এবং ৮ গোলে অ্যাসিস্ট করেছেন। বিশ্বকাপে ৯ ম্যাচে কোনো গোল করতে না পারলেও ১ গোলে অ্যাসিস্ট করেছেন মরক্কোর এই রাইট ব্যাক।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM