মাননীয় প্রধানমন্ত্রী মানবিক বলে খালেদা জিয়াকে নিজগৃহে থাকার ব্যবস্থা করেছেন: আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু একজন সরকার প্রধান নন। তিনি মানবতার মূর্ত প্রতীক। তিনি একজন মানবিক মানুষ। মানবিক বলেই তিনি সাজাপ্রাপ্ত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাহি ক্ষমতা বলে নিজ গৃহে থাকার ব্যবস্থা করেছেন। খালেদা জিয়ার শারীরিক মানসিক সুস্থতা নিশ্চিতে সুচিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন। আর বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আমাদের নেত্রীর প্রতি কি করেছিলেন। তার ছোট ছেলে কোকো যখন মারা যান তখন আমাদের নেত্রী কোকোকে শেষ বারের মতো দেখতে যান। কিন্তু বেগম খালেদা জিয়া ঘরের দরজা খোলেননি। একজন রাজনৈতিক নেতা সবকিছুর বাইরে একজন মানুষ কিন্তু। মানুষের মনে মায়া, মমতা,স্নেহ, ভালবাসা থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু বেগম খালেদা জিয়া একজন মা হয়েও আরেক মায়ের ভালোবাসার গুরুত্ব দেননি। খালেদা জিয়ার এমন অনেক অমানবিক আচরণ দেশের মানুষের কাছে তার ব্যক্তিত্ব নিয়ে প্রশ্নবিদ্ধ করেছিল।

- Advertisement -

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন ও পলোগ্রাউন্ড মাঠের মহাসমাবেশ উপলক্ষে বৃহস্পতিবার ১ ডিসেম্বর রাতে চট্টগ্রাম নেছারিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম -৪ আসনের সাংসদ দিদারুল আলম এমপি।

উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক সরোয়ার মোর্শেদ কচির সভাপতিত্ব ও যুগ্ম আহবায়ক এরশাদ মামুন কাউন্সিলর জহুরুল আলম জসিমের সঞ্চালনায় কর্মী সমাবেশে রফিকুল ইসলাম টিটু,শামীম আহমেদ সুমন,গোলাম মোস্তফা বাচ্চু,ওয়ালী মাহমুদ, ইলিয়াস খান, মুজিবুর রহমান শরীফ প্রমুখ বক্তব্য রাখেন।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM