ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের বাংলাদেশ দল ঘোষণা

আগামী ৪ ডিসেম্বর ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে মাঠে নামবে বাংলাদেশ। সেই ম্যাচের দশ দিন আগে সিরিজের দল ঘোষণা করল বাংলাদেশ।

- Advertisement -

তিন ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে ১ ডিসেম্বর বাংলাদেশ সফরে আসবে ভারতীয় জাতীয় দল। এর আগে আজ বৃহস্পতিবার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

- Advertisement -google news follower

ঘোষিত দলে নিয়মিত মুখ রয়েছেন সকলেই। তবে এর মধ্যে আবার দলে সুযোগ পাননি মোহাম্মদ সাইফউদ্দিন এবং মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়া শরিফুল ইসলাম ও নেই দলে।

ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৪, ৭ ও ১০ ডিসেম্বর। যার প্রথম দুটি ঢাকায় এবং পরেরটি চট্টগ্রামে। টেস্ট দুটি শুরু যথাক্রমে ১৪ ও ২২ ডিসেম্বর। প্রথম টেস্ট চট্টগ্রামে এবং শেষেরটি ঢাকায়।

- Advertisement -islamibank

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের বাংলাদেশ দল:
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, এবাদত হোসেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM